সীতাকুণ্ডের মাদামবিবিরহাটে এ্যাম্বুলেন্সকে লরীর ধাক্কা, নবজাতক নিহত

সীতাকুণ্ডের মাদামবিবিরহাটে এ্যাম্বুলেন্সকে লরীর ধাক্কা, নবজাতক নিহত

সীতাকুণ্ড প্রতিনিধি।।

সীতাকুণ্ড এর মাদামবিবিরহাট এলাকায় এ্যাম্বুলেন্সকে এক লরি ধাক্কা দিলে ঘটনাস্থলে এক নবজাতক নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো দুইজন।

শনিবার দিবাগত রাত ২ টায় মাদামবিবিরহাটস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এঘটনা ঘটে।

আহতদের চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, বারৈয়ারহাট থেকে এ্যাম্বুলেন্সে করে নবজাতক এক শিশুকে চিকিৎসার জন্য চমেক হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মাদামবিবিরহাট এলাকায় চট্টগ্রামমুখী একটি লরী এ্যাম্বুলেন্সকে পিছন থেকে ধাক্কা দিলে নবজাতক শিশুসহ আরো দুইজন গুরুতর আহত হয়।

এসময় স্থানীয় সাংবাদিক মামুনুর রশিদ মামুন শিশুটিকে স্থানীয় বিএসবিএ হাসপাতালে নিয়ে যান। সেখানকার ডাক্তাররা শিশুটির চিকিৎসা করতে অপরাগতা প্রকাশ করলে কুমিরা ফায়ার সার্ভিসকে খবর দিলে দ্রুত তারা ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে চমেক হাসপাতালে নিয়ে যায়।

চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে নবজাতক শিশুটি মারা যায়।

আহত অন্য দুইজনের মধ্যে একজন শিশুটির পিতা আরেকজন নানী বলে জানা গেছে। তারা চমেকে চিকিৎসাধীন আছেন। বিষয়টি নিশ্চিত করেছে বার আউলিয়া হাইওয়ে থানার এএসআই জসিম। পুলিশ দূর্ঘটনাস্থল থেকে লরি ও এ্যাবুলেন্সটি আটক করে থানায় নিয়ে যায়।

দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য শাহিদুল ইসলাম সাহেদ বলেন, স্থানীয় বিএসবিএ হাসপাতালে যদি ডাক্তাররা নবজাতক শিশুটির চিকিৎসা দিতেন হয়তো শিশুটি বেঁচে যেতো। মাদামবিবিরহাট থেকে দীর্ঘপথ চমেক হাসপাতালে নিয়ে যেতে সময় ক্ষেপন হওয়ায় শিশুটির অনেক রক্ত ক্ষরন হয়েছে।