সেই পুরনো প্রেমেই মজেছেন জাহ্নবী

সেই পুরনো প্রেমেই মজেছেন জাহ্নবী
সেই পুরনো প্রেমেই মজেছেন জাহ্নবী

বিনোদন ডেস্ক ।।

দর্শকের আগ্রহের শেষ নেই শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরকে নিয়ে । বন্ধু শিখর পাহাড়িয়ার সঙ্গে সম্পর্ক চুকিয়ে দিয়েছিলেন জাহ্নবী, এমনটিই শোনা গিয়েছিল। আসলেই কী তাই? মঙ্গলবার ইনস্টাগ্রামের স্টোরিতে শিখরের সঙ্গে কয়েকটি অন্তরঙ্গ ছবি ও ভিডিও ছাড়েন জাহ্নবী। যা দেখে ধারণা করা হচ্ছে ফের শিখরের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন বনি কাপুর কন্যা। ছুটি কাটাতে গিয়ে ছেলে বন্ধুর সঙ্গে আনন্দেই কাটছে তার সময়।

বলিউডে আসার আগে শিখরের সঙ্গেই জাহ্নবীর প্রেম ছিল। মা-বাবার সঙ্গে জাহ্নবী কোথাও বেড়াতে গেলে শিখর তাদের সঙ্গী হতেন। শিখরের সঙ্গে তাদের সম্পর্কও ভালো। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর। শিখরের সঙ্গে জাহ্নবীর সম্পর্কের চিড় ধরে ‘ধড়ক’ ছবির সময় হতে। ছবিটি করতে গিয়ে ঈশান খট্টরের ঘনিষ্ঠ হন জাহ্নবী। ছবিটির প্রিমিয়ারে শিখর ছিলেন। তখন থেকেই গুঞ্জন তার সঙ্গে জাহ্নবীর সম্পর্ক নেই। কয়েকদিন আগেই জাহ্নবী জানিয়েছেন তাদের বাড়ির লোকজন ক্রেজি। তাদের নিয়েই একটি রিয়েলিটি শো করা সম্ভব। ওয়েব প্ল্যাটফর্মেও ডেব্যু হয়েছে তার। প্রকাশ্যে এসেছে ‘ঘোস্ট স্টোরিজ’। নিয়মিতই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি দেন তিনি।

উল্লেখ্য, জাহ্নবী বর্তমানে ‘দোস্তানা ২’ ছবিতে কাজ করছেন। এ ছবিটি বাদেও তাকে দেখা যাবে ‘রুহি আফজানা’, ‘তাখত’, ‘বোম্বে গার্ল’ প্রভৃতি ছবিতে। গুঞ্জন সাক্সেনার বায়োপিকেও থাকছেন জাহ্নবী।