আজ সাবেক সাংসদ আবুল কাশেমের ৫ম মৃত্যুবার্ষিকী

আজ সাবেক সাংসদ আবুল কাশেমের ৫ম মৃত্যুবার্ষিকী
আজ সাবেক সাংসদ আবুল কাশেমের ৫ম মৃত্যুবার্ষিকী

সীতাকুণ্ড প্রতিনিধি ।।

সীতাকুণ্ড আসনের সাবেক এমপি ও উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ বি এম আবুল কাশেম মাস্টারের ৫ম মৃত্যুবার্ষিকী আজ। এই উপলক্ষ্যে সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক কর্মসূচির আয়োজন করা হয়েছে।

সকালে মরহুমের দক্ষিণ সলিমপুরস্থ পারিবারিক কবরস্থানে পুষ্পমাল্য অর্পণ, কোরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিল, আলোচনা সভা, জেয়াফতের আয়োজন করা হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি থাকবেন, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম, বিশেষ অতিথি থাকবেন উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শেখ আতাউর রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন উপজেলা শাখার সভাপতি আবদুল্লা আল বাকের ভূঁইয়া। এতে নেতা কর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম আল মামুন অনুরোধ জানিয়েছেন।

 

এ উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলা কমিটির উদ্যোগে এক স্মরণসভা অনুষ্ঠিত হবে। বিকাল ৪টায় নগরীর মোমিন রোডস্থ কদম মোবারক উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিতব্য সভায় সংগঠনের সকল কর্মকর্তা, সদস্য এবং সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য সংগঠনের প্রধান সমন্বয়কারী স ম জিয়াউর রহমান অনুরোধ জানিয়েছেন।-বিজ্ঞপ্তি