সীতাকুণ্ডের সোনাইছড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

সীতাকুণ্ডের সোনাইছড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক
সীতাকুণ্ডের সোনাইছড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

সীতাকুণ্ড প্রতিনিধি ।।

সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর গ্রামের একটি ভাড়া বাসা থেকে সোনিয়া আক্তার (২৪) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী আবুজার গিফারী পলাতক।

আজ বৃহস্পতিবার বেলা তিনটার দিকে পুলিশ সোনিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। পলাতক আবুজার গিফারীর বাড়ি চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বনিক নিহত সোনিয়ার পরিবারের বরাত দিয়ে বলেন, আবুজার গিফারী রাজমিস্ত্রির শ্রমিকের কাজ করতেন। সোনিয়া স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করেন। ৯ মাস আগে তাঁরা নিজেরা পছন্দ করে বিয়ে করেন।

পরিদর্শক সুমন বনিক আরও বলেন, গত মঙ্গলবার সোনিয়া নিজের চিকিৎসার জন্য বাবার বাড়ি থেকে ১০ হাজার টাকা আনেন। পাশাপাশি তাঁর নিজের ব্যাংক অ্যাকাউন্ট থেকে আরও টাকা তুলে আনেন। তাঁদের ধারণা, আবুজার গিফারী সোনিয়াকে ওই টাকার জন্য গলাটিপে হত্যা করেন। পরে তিনি টাকা নিয়ে পালিয়ে যান। আজ দুপুর ১২টার দিকে সোনিয়ার ঘর থেকে লাশের পঁচা গন্ধ পেয়ে স্থানীয় ব্যক্তিরা পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে ঘরের মেঝে থেকে সোনিয়ার লাশ উদ্ধার করে।