সীতাকুন্ড উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠিতঃ শায়েস্তা আহবায়ক, শিহাব যুগ্ম আহবায়ক

সীতাকুন্ড উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠিতঃ শায়েস্তা আহবায়ক, শিহাব যুগ্ম আহবায়ক
আহবায়ক শায়েস্তা , যুগ্ম আহবায়ক শিহাব

সীতকুন্ড প্রতিনিধি ।।

চট্টগ্রাম জেলার সীতাকুন্ড উপজেলা ছাত্রলীগের পালে হাওয়া লেগেছে, দীর্ঘ ৯ বছর পর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক শায়েস্তা খানকে আহবায়ক ও উত্তর জেলা ছাত্রলীগ সদস্য শিহাব উদ্দিনকে যুগ্ম আহবায়ক করা হয়। শায়েস্তা খান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনায় মাস্টার্স শেষ করে বর্তমানে চট্টগ্রাম আইন কলেজের ছাত্র এবং শিহাব চট্টগ্রাম কলেজের এমএসএস এর ছাত্র। চট্টগ্রাম উত্তরজেলা সভাপতি তানভির হোসেন তপু ও সাধারণ সম্পাদক রেজাউল করিমের যৌথ স্বাক্ষরের এক বিবৃতি তা জানা যায়। বিবৃতিতে বর্তমান দীর্ঘ ৯ বছরের পুরানো কমিটি বিলূপ্তি ঘোষণা করে আগামী ৩ মাসের জন্য আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।
উক্ত আহবায়ক কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম আহবায়ক কাজি সরওয়ার জাহান টুটুল, জামশেদ খান, ওমর ফারুক রাকিব, নাহিদুজ্জামান নিশাত ও ফাহাদ কায়সার। সদস্যরা হলেন- আমজাদ হোসেন, তৌহিদুজ্জামান মেজবা, নাজমুল হাসান অভি, রাহাত উদ্দিন নাহিদ, মহিউদ্দিন আহমেদ, আমজাদ হোসেন তারেক, নওশাদনুর ইমতিয়াজ, মাকসুদ খান, সাইফুল ইসলাম, মিজানুর রহমান জীবন, এস এম রিফাত, মো. শহীদুল ইসলাম, শাহরিয়ার হামিদ, অমল দেব নাথ, পার্থ প্রতীম বিশ্বাস, আবদুল্লা আল্ নোমান, ও নাহিদুল আলম রুমী। উল্লেখ্য ২০১০ সালে গত কমিটি গঠন করা হয়েছিল। উল্লেখ্য কমিটির মেয়াদ ১ বছর হলেও নানা জটিলতায় দীর্ঘ ৯বছর অতিক্রান্ত করে গত কমিটি।
চট্টগ্রাম উত্তর জেলা কর্তৃক ঘোষিত এই কমিটিকে পৌর ও উপজেলা ছাত্রলীগের বিভিন্ন নেতা কর্মীরা স্বাগত জানিয়ে বলেন, এই কমিটিতে ত্যাগী নেতা কর্মীদেরকে মূল্যায়ন করা হয়েছে। সুতরাং ছাত্রলীগের পালে নতুন হাওয়া বইছে এই কমিটির সদস্যদের নিয়ে ছাত্রলীগ দূর্বার গতিতে এগিয়ে যাবে। সকল অপসংস্কৃতির বিরুদ্ধেও উপজেলা ছাত্রলীগ প্রতিরোধ গড়ে তুলবে।