ওমর সানী-মৌসুমী দাম্পত্য জীবনের ২৪ বছর পূর্ণ করলেন

ওমর সানী-মৌসুমী দাম্পত্য জীবনের ২৪ বছর পূর্ণ করলেন
ওমর সানী-মৌসুমী দাম্পত্য জীবনের ২৪ বছর পূর্ণ করলেন
বিনোদন প্রতিবেদক ।।
 
বাংলাদেশের সিনামা জগতের তারকা দম্পতির মধ্যে অন্যতম এক জুটি হলে ওমর সানী ও মৌসুমী। তাদের ভালোবাসার গল্প বর্তমানে সকলেরই জানা। মিডিয়া জগতেও সেলিব্রাটি হয়ে দুটি মানুষ একটা জীবন পার করতে পারেন, তাদেরই অনুপ্রেরনা এই সেলিব্রেটি দম্পতি।
 
আজ এই তারকা দম্পতির সংসার জীবনের ২৪ বছর পূর্ণ হল। ১৯৯৫ সালের ২ আগস্ট লোকচক্ষুর অন্তরালে গিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ্য হন তৎকালিন বাংলা সিনামা জগতের উজ্জ্বলতম দুই নক্ষত্র ওমর সানী ও মৌসুমী। তারপর থেকেই বহু চড়াই উৎরাইয়ের মাঝে একে অপরকে ভালোবেসে সুখে-দুখে একই ছাঁদের নিচে আছেন তারা।
 
ফারদিন এহসান স্বাধীন ও ফাইজা নামে দুই সন্তানের পিতা-মাতা মৌসুমী-ওমর সানীর পরিচয় অভিনয় করতে এসেই। নব্বইয়ের দশকে কিংবা তার পরবর্তী সময়ে মৌসুমী-ওমর সানি জুটির কোনো সিনেমাই দর্শকদের হলে আনতে বাধ্য করতো।
 
অভিনয় করতে করতেই একে ওপরের প্রতি ভালোলাগা একটা সময় রুপ নেয় প্রেমে। তারপর বিয়ে। ঘর সংসার, সন্তান। তাদের দুই সন্তানের মধ্যে ফারদিন রাজধানীর উত্তরায় ‘মেরিমন্টানা’ নামের একটি রেস্টুরেন্ট পরিচালনা করছেন । পাশাপাশি ফারদিন একজন নির্মাতাও।
 
১৯৯৪ সালে ওমর সানী-মৌসুমী জুটির প্রথম চলচ্চিত্র ‘দোলা’ মুক্তি পায়। এই জুটি অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হচ্ছে ‘আত্ম অহংকার’, ‘প্রথম প্রেম’, ‘মুক্তির সংগ্রাম’, ‘হারানো প্রেম’, ‘গরিবের রানী’, ‘প্রিয় তুমি’, ‘সুখের স্বর্গ’, ‘মিথ্যা অহংকার’, ‘ঘাত প্রতিঘাত’, ‘লজ্জা’, ‘কথা দাও’ ‘স্নেহের বাঁধন’ প্রভৃতি।